১৭ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু
গাইবান্ধায় আনসার বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

গাইবান্ধায় আনসার বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

শহীদুল ইসলাম শহীদ,গাইবান্ধা প্রতিনিধিঃ
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী গাইবান্ধা জেলা অফিসের উদ্যোগে বৃহস্পতিবার স্থানীয় আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি ও মূখ্য আলোচক ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জের পরিচালক মো. আব্দুস সামাদ।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল আউয়ালের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মো.ইব্রাহীম হোসেন , আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যাান্ট মো. আরিফুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল মোত্তালিব, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক সহ প্রমুখ ।
হুইপ বলেন – ৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে গঠিত দেশের প্রথম সরকারকে আনুষ্ঠানিক ভাবে আভিভাদন দিয়ে শুরু করে মুক্তিযুদ্ধে আনসার বাহিনী গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে । তিনি আরও বলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা দেশের আর্থ সামাজিক উন্নয়নে বলিষ্ঠ ভুমিকা রাখছে ।
এছাড়া পরে আনসার ও ভিডিপির সদস্যরা আইন শৃঙ্খলা রক্ষা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অবদান রাখায় ২৫ জন আনসার ও ভিডিপির সদস্যদের বাইসাইকেল প্রদান করা হয় ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019